শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় লালমনিরহাটের ৮জন যুবদল নেতাকে বহিস্কার!

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় লালমনিরহাটের ৮জন যুবদল নেতাকে বহিস্কার!

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের হারাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফুজ্জামান মুকুল, সদস্য মোঃ মহসিন খান ও মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদল ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রিপন মিয়া, ৪নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, ১নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ জোবেদ আলী, ২নং ওয়ার্ডের সদস্য মোঃ জুয়েল মিয়া এবং গোকুন্ডা ইউনিয়ন যুবদলের সভাপতি/ সাধারণ সম্পাদক-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখা।

শনিবার (১০ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার এই সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে বহিস্কার করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, “দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে হারাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফুজ্জামান মুকুল ও হারাটি ইউনিয়ন যুবদলের সদস্য মোঃ মহসিন খান, মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদল ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রিপন মিয়া, ৪নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, ১নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ জোবেদ আলী, ২নং ওয়ার্ডের সদস্য মোঃ জুয়েল মিয়া-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করা হয়েছে। এবং গোকুন্ডা ইউনিয়ন যুবদলের সভাপতি/ সাধারণ সম্পাদক সহ কমিটির নেতৃবৃন্দ দলের হাইকমান্ডের নির্দেশ অমান্য করে, গঠনতন্ত্র পরিপন্থী কর্মকান্ডে লিপ্ত থাকায়, গোকুন্ডা ইউনিয়ন যুবদলের সকল সাংগঠনিক কর্মকান্ড স্থগিত করা হইল। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই কমিটির কেহ দলীয় পরিচয় বহন করিতে পারিবে না।”

এ ব্যাপারে লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি মোঃ আনিছুর রহমান আনিছ ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বলেন, ইতোমধ্যে এই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।

এ ব্যাপারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে উপরিউক্ত ব্যক্তিদের দলীয় পদ থেকে বহিস্কার করে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য যে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে দলীয় পদ থেকে বহিস্কার প্রসঙ্গে সদয় অবগতির জন্য অনুলিপি সভাপতি/ সাধারণ সম্পাদক, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সভাপতি/ সাধারণ সম্পাদক, জেলা বিএনপি, লালমনিরহাট বরাবরে ইতিমধ্যেই প্রেরণ করা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (৮ আগস্ট) দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের আদিতমারী উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ মাইদুল ইসলাম আব্বাস, পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ শাহআলম ও সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone